Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ সেপ্টেম্বর ২০২২

অভিযোগ ও প্রতিকারের পরিসংখ্যান

  1. অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস), অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ এবং নিষ্পত্তি সংক্রান্ত তথ্য
  2. খাদ্য মন্ত্রণালয় ও  খাদ্য অধিদপ্তরের প্রাপ্ত অনিষ্পন্ন অভিযোগসমূহের এপ্রিল/২০২১ মাসের অগ্রগতি প্রতিবেদন। 
  3. খাদ্য মন্ত্রণালয় ও  খাদ্য অধিদপ্তরের প্রাপ্ত অনিষ্পন্ন অভিযোগসমূহের ফেব্রুয়ারি/২০২১ মাসের অগ্রগতি প্রতিবেদন। 
  4. খাদ্য মন্ত্রণালয় ও  খাদ্য অধিদপ্তরের প্রাপ্ত অনিষ্পন্ন অভিযোগসমূহের জানু:/২০২১ মাসের অগ্রগতি প্রতিবেদন। 
  5. খাদ্য মন্ত্রণালয় ও  খাদ্য অধিদপ্তরের প্রাপ্ত অনিষ্পন্ন অভিযোগসমূহের ডিসে:/২০২০ মাসের অগ্রগতি প্রতিবেদন। 
  6. খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগে জুন, ২০২০ মাস পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে খাদ্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম
  7. খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগে জানুয়ারী, ২০২০ মাস পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে খাদ্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম
  8. খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগে নভেম্বর, ২০১৯ মাস পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে খাদ্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম।
  9. খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগে জুলাই, ২০১৯ মাস পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে খাদ্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম।
  10. খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগে এপ্রিল, ২০১৯ মাস পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে খাদ্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম।