Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ নভেম্বর ২০২২

আদেশ/নোটিশ/বরাদ্দ (কৃষকের অ্যাপ)

“কৃষকের অ্যাপ”এর মাধ্যমে আমন’ ২০২২-২৩ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন। (স্মারক নং-২৯৫; তাং-১৬/১১/২২) “কৃষকের অ্যাপ”এর মাধ্যমে আমন’ ২০২২-২৩ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন। (স্মারক নং-২৯৫; তাং-১৬/১১/২২)
কৃষকের অ্যাপের মাধ্যমে কৃষকের নিকট হতে ধান ও ডিজিটাল চাল সংগ্রহ ব্যবস্থাপনা সফটওয়্যারের মাধ্যমের মিলারের নিকট হতে চাল সংগ্রহপূর্বক WQSC এর মাধ্যমে মূল্য পরিশোধ। (স্মারক নং-২০১; তাং-২৬/১০/২২) কৃষকের অ্যাপের মাধ্যমে কৃষকের নিকট হতে ধান ও ডিজিটাল চাল সংগ্রহ ব্যবস্থাপনা সফটওয়্যারের মাধ্যমের মিলারের নিকট হতে চাল সংগ্রহপূর্বক WQSC এর মাধ্যমে মূল্য পরিশোধ। (স্মারক নং-২০১; তাং-২৬/১০/২২)
বোরো ২২ মৌসুমে কৃষকের নিকট থেকে ধান ও চাল সংগ্রহ কার্যক্রম বাস্তবায়নের “কৃষকের অ্যাপ” বিষয়ে নতুন সংযোজিত উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীগণকে প্রশিক্ষণ প্রদান। (স্মারক নং-১২০; তাং-৯/৫/২২) বোরো ২২ মৌসুমে কৃষকের নিকট থেকে ধান ও চাল সংগ্রহ কার্যক্রম বাস্তবায়নের “কৃষকের অ্যাপ” বিষয়ে নতুন সংযোজিত উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীগণকে প্রশিক্ষণ প্রদান। (স্মারক নং-১২০; তাং-৯/৫/২২)
“কৃষকের অ্যাপ”এর মাধ্যমে বোরো’ ২০২২ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন। (স্মারক নং-৬৯; তাং-২৬/৩/২২) “কৃষকের অ্যাপ”এর মাধ্যমে বোরো’ ২০২২ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন। (স্মারক নং-৬৯; তাং-২৬/৩/২২)
“ডিজিটাল চাল সংগ্রহ ব্যবস্থাপনা” সিস্টেমের এর মাধ্যমে আমন’২০২১-২২ মৌসুমে চাল সংগ্রহ কার্যক্রম জোরদার করণ  (স্মারক নং-৪২৫; তাং-১৯/১২/২১) “ডিজিটাল চাল সংগ্রহ ব্যবস্থাপনা” সিস্টেমের এর মাধ্যমে আমন’২০২১-২২ মৌসুমে চাল সংগ্রহ কার্যক্রম জোরদার করণ (স্মারক নং-৪২৫; তাং-১৯/১২/২১)
কৃষকের অ্যাপ এর মাধ্যমে আমন’২০২১-২২ মৌসুমে ধান সংগ্রহের লক্ষ্যে লটারি করে দ্রুত সংগ্রহ কার্যক্রম জোরদার করা। কৃষকের অ্যাপ এর মাধ্যমে আমন’২০২১-২২ মৌসুমে ধান সংগ্রহের লক্ষ্যে লটারি করে দ্রুত সংগ্রহ কার্যক্রম জোরদার করা।
সরকারি গুদামে বিক্রিত ধানের মূল্য পরিশোধ (EFT) সেবা সহজীকরণ। (স্মারক নং-৪০৫; তাং-২২/১১/২১) সরকারি গুদামে বিক্রিত ধানের মূল্য পরিশোধ (EFT) সেবা সহজীকরণ। (স্মারক নং-৪০৫; তাং-২২/১১/২১)
চলতি আমন' ২০২১-২২ সংগ্রহ মৌসুমে চলতি আমন' ২০২১-২২ সংগ্রহ মৌসুমে "কৃষকের অ্যাপ" এর মাধ্যমে কৃষকের নিকট হতে ৩ (তিন) মে. টন ধান ক্রয়ের অনুমতি প্রদান এবং কৃষক নিবন্ধন ও ধান বিক্রয়ের আবেদন চলমান রাখা। (স্মারক নং-৩৭৯; তাং-১৬/১১/২১)
আমন ২০২১-২২ মৌসুমে ২৫১ টি উপজেলায় কৃষকের অ্যাপ বিষয়ে প্রচার ও প্রচারণা ব্যয় নির্বাহের জন্য প্রচার ও বিজ্ঞাপন খাতে অর্থ বরাদ্দ। নং-৭৪৫, তাং-১০/১১/২১ খ্রিঃ। আমন ২০২১-২২ মৌসুমে ২৫১ টি উপজেলায় কৃষকের অ্যাপ বিষয়ে প্রচার ও প্রচারণা ব্যয় নির্বাহের জন্য প্রচার ও বিজ্ঞাপন খাতে অর্থ বরাদ্দ। নং-৭৪৫, তাং-১০/১১/২১ খ্রিঃ।
আমন’২০২১-২০২২ মৌসুমে পাইলটকৃত ২৫১টি টি উপজেলায় কৃষকের অ্যাপ সম্প্রসারণ অনুমোদন ও বরাদ্দ প্রদান (সংশোধিত) (স্মারক নং-৩৪৬; তাং-৩/১১/২১) আমন’২০২১-২০২২ মৌসুমে পাইলটকৃত ২৫১টি টি উপজেলায় কৃষকের অ্যাপ সম্প্রসারণ অনুমোদন ও বরাদ্দ প্রদান (সংশোধিত) (স্মারক নং-৩৪৬; তাং-৩/১১/২১)
আমন’২০২১-২০২২ মৌসুমে পাইলটকৃত ২৫৩টি টি উপজেলায় কৃষকের অ্যাপ সম্প্রসারণ অনুমোদন ও বরাদ্দ প্রদান (স্মাকর নং-৩৪৬; তাং-৩/১১/২১) আমন’২০২১-২০২২ মৌসুমে পাইলটকৃত ২৫৩টি টি উপজেলায় কৃষকের অ্যাপ সম্প্রসারণ অনুমোদন ও বরাদ্দ প্রদান (স্মাকর নং-৩৪৬; তাং-৩/১১/২১)
কৃষকের অ্যাপ এর মাধ্যমে আমন'২০২১-২২ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন কৃষকের অ্যাপ এর মাধ্যমে আমন'২০২১-২২ মৌসুমে ধান সংগ্রহ কার্যক্রম বাস্তবায়ন